ঢাকা | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

প্রস্তাবে মিমের না 

বিনোদন প্রতিবেদক

প্রকাশনার সময়

০৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫

জনপ্রিয় অভিনেত্রী, লাক্স তারকা বিদ্যা সিনহা মীম গত ঈদের আগে হঠাৎ একটি মেইল পান। মেইলটিতে নেটফ্লিক্সের জন্য নির্মাণ হতে যাওয়া খুফিয়া শিরোনামের একটি বলিউডি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয়া হয় তাকে।

মিমকে মেইলটি পাঠিয়েছেন ওমকারা, মকবুল, কামিনে, ইশকিয়া, হায়দারের মত বিখ্যাত সিনেমার পরিচালক বিশাল ভরদ্বাজ। শুরুতে অবশ্য বিশ্বাসই করতে চাননি মিম।

পরে জানা গেল, ঘটনা সত্যি। আসলেই বিশাল ভরদ্বাজ স্বয়ং পাঠিয়েছেন ওই মেইলটি। তবে বিশালকে হ্যাঁ বলেননি মীম। কারণ, চরিত্র পছন্দ হলেও গল্প পছন্দ হয়নি মিমের।

সম্প্রতি গণমাধ্যমকে মিম বলেন, ঈদের আগে একটি মেইল পাই। এরপর বলিউডের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর গৌতম কিষানের অ্যাসিসট্যান্ট সোফিয়া খান আমার সাথে কথা বলেন। তিনিই আমার চরিত্রটি সম্পর্কে বিস্তারিত জানান। গল্পটি একটি পলিটিক্যাল গল্প। গল্পে বাংলাদেশকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনেই গল্পটি তৈরি করা হয়েছে। আমি নিজেও ভেবেছি এ ব্যাপারে, পরে আমার পরিচিত কয়েকজনের সাথেও এ নিয়ে কথা বলি, তারাও একই মত দেন। এরপরই বিনয়ের সাথে আমি তাদের না করে দিয়েছি।

বিশাল ভরদ্বাজের মত বড় পরিচালককে ফিরিয়ে দিতে খারাপ লাগলেও করার কিছু ছিল না বলে জানান মিম। বলেন, প্রথমবারের মত বলিউডের কোনো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিতে হলো, কিছুটা দুঃখবোধ তো আছেই। তবে এর চেয়ে আরও ভালো কোনো গল্পে হয়তো সামনে সুযোগ পাবো।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x