ঢাকা | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

চলচ্চিত্র পরিচালনায় অরুণা বিশ্বাস

শোবিজ প্রতিবেদক

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮

সিনেমা পরিচালনায় নাম লেখালেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। প্রথমবারের মতো তিনি পরিচালনা করতে যাচ্ছেন ‘অসম্ভব’ নামে সরকারি অনুদানের সিনেমা। অভিনয়শিল্পীও প্রায় চূড়ান্ত। জানালেন, কয়েক দিন পরই নায়ক-নায়িকার পরিচয় প্রকাশ করবেন তিনি।

অরুণা বিশ্বাস বললেন, ‘আমার সিনেমার প্রধান দুই পাত্র-পাত্রী টেলিভিশন নাটকে অভিনয় করে। তবে আগে কখনো চলচ্চিত্রে অভিনয় করেনি। আমার সিনেমার মাধ্যমে ওদের বড় পর্দায় অভিষেক হবে। খুব শিগগিরই অভিনয়শিল্পীদের নিয়ে পর্যায়ক্রমে মহড়া শুরু করব। সবার কাছে আমার প্রথম পরিচালিত চলচ্চিত্রের জন্য শুভকামনা চাই।’

নায়ক-নায়িকার পরিচয় প্রকাশ না করলেও অন্য কয়েকজন অভিনয়শিল্পীর কথা জানিয়েছেন তিনি। তাদের মধ্যে রয়েছেন মাসুম আজিজ, সাজু খাদেম, মিশা সওদাগর ও অরুণা বিশ্বাস।

জানা গেছে, এরই মধ্যে শুটিংয়ের জন্যও স্থান নির্বাচন করেছেন তিনি। ঢাকার অদূরে মানিকগঞ্জে শুটিং করবেন অরুণা বিশ্বাস। আগামী ৮ নভেম্বর থেকে শুরু হবে শুটিং। অভিনেত্রী বললেন, ‘এককথায় যদি বলতে হয়, আমার এই ছবি দেশ ও দেশের সংস্কৃতির ও প্রেমের গল্প।’

‘অসম্ভব’ চলচ্চিত্রে গাজী মাজহারুল আনোয়ারে কথায় থাকছে একটি গান। এটির সুর ও সংগীত পরিচালনা করবেন ইমন সাহা। চলচ্চিত্রটির আবহসংগীতের কাজও করবেন এই সংগীত পরিচালক।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x