ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

পড়শীর কণ্ঠে সাথী তুমি আমার জীবনে 

শোবিজ প্রতিবেদক

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬

আজ চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে প্রকাশ পাচ্ছে তার ছবির একটি গান। যা নতুনভাবে গেয়েছেন কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। গানটি হলো ‘সাথী তুমি আমার জীবনে’। অকাল প্রয়াত সালমানের ‘চাওয়া থেকে পাওয়া’ ছবিতে ব্যবহৃত হয়েছিল এটি। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান। তিনি জানান, গানের সুর ও আবেদন আগের মতো রেখে নতুনভাবে কাজটি করেছেন।

‘সাথী তুমি আমার জীবনে’র মূল কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। এর সংগীত পরিচালনা ও কথা আহমেদ ইমতিয়াজ বুলবুলের। জানা যায়, রাজধানীর ৩০০ ফিট এলাকায় গানটির ভিডিওচিত্রের দৃশ্যধারণ হয়েছে।

পড়শী বলেন, ‘আমি সালমান শাহের ভক্ত। যখন থেকে তাকে জানতে শিখেছি, তার সিনেমা দেখেছি, তখন থেকেই আমি ভক্ত। এর আগে একবার মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তার ছবির গান গেয়েছিলাম। এবার রেকর্ডিং করলাম। খুবই ভালো লাগছে।’

জানা যায়, গানের ভিডিওতে শুধু পড়শীই থাকবেন। এটি পরিচালনা করছেন চন্দন রায় চৌধুরী। গানটি আজ অনুপম মিউজিকের ব্যানারে ইউটিউবে অবমুক্ত হবে। উল্লেখ্য, ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল সুপারহিট ছবি ‘চাওয়া থেকে পাওয়া’। এম এম সরকার পরিচালিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সালমান শাহ ও শাবনূর। এটি সালমান শাহর মৃত্যুর পর মুক্তি পায়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x