ঢাকা | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

উচ্ছ্বসিত কিয়ারা

বিনোদন ডেস্ক

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৪

সম্প্রতি মুক্তি পেয়েছে কিয়ারা আদবানি অভিনীত ‘শেরশাহ’। জানা যায়, কার্গিল যুদ্ধে ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন অবলম্বনে তৈরি এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। আর রিলিজের দিন কয়েকের মধ্যেই সিনেদুনিয়ায় নয়া রেকর্ড গড়ল ‘শেরশাহ’। যার জন্যে খুবই উচ্ছ্বসিত কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমাটির মুখ্য দুটি চরিত্রে রয়েছেন এ দুজন।

কোনো রেকর্ড গড়ে নয়া পালক জুড়ল ‘শেরশাহ’র মুকুটে? অ্যামাজন প্রাইম ভিডিওর প্ল্যাটফর্মে সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত এই ছবি এখন পর্যন্ত সব থেকে বেশিবার দেখেছেন দর্শকরা। অতঃপর অ্যামাজনের তরফে ‘শেরশাহ’র ঝুলিতে গিয়েছে ‘মোস্ট ওয়াচ ফিল্ম’-এর খেতাব। শুধু তাই নয়, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের তরফেই জানানো হয়েছে যে, হিসেব বলছে ভারতের ৪১০০টি শহরের দর্শকরা এই সিনেমা দেখেছেন। পাশাপাশি আন্তর্জাতিক ময়দানেও ‘শেরশাহ’র দর্শকসংখ্যা নেহাত কম নয়! ভারতের পাশাপাশি বাইরের ২১০টি দেশেও এই ছবি দেখা হয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে।

এখানেই শেষ নয়, আইএমডিবিতেও সাফল্যের নয়া নজির গড়েছে বিষ্ণু বর্ধন পরিচালিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক। কারণ আইএমডিবিতে ৮.৯ রেটিং পেয়ে ‘শেরশাহ’র ঝুলিতে খেতাব গিয়েছে সর্বাধিক জনপ্রিয় ছবির। যার অর্থ, আইএমডিবির সাইটে হিন্দি ভাষায় ‘মোস্ট পপুলার ফিল্ম’ এখন সিদ্ধার্থ-কিয়ারার ‘শেরশাহ’। করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ সূত্রে খবর, ৮৮ হাজার আইএমডিবি ব্যবহারকারীরা এই সিনেমাকে ভোট দিয়ে এহেন রেটিং দিয়েছেন।

অ্যামাজন প্রাইম ভিডিওতে ‘মোস্ট ওয়াচড ফিল্ম’ এবং আইএমডিবিতে এহেন চরম রেটিংয়ের পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বিক্রম বাত্রা সিদ্ধার্থ মালহোত্রা। ‘শেরশাহ’ ছবির একটি ক্লিপিং শেয়ার করে দর্শকদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x