ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

এবার রানু মণ্ডলের জীবনী নিয়ে বলিউডে সিনেমা

বিনোদন ডেস্ক

প্রকাশনার সময়

০৪ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৭

কলকাতার রানাঘাটের স্টেশনে একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা হয়েছিলেন লতাকণ্ঠী রানু মণ্ডল। সেই খানে থেকে থেকে বলিউডে পাড়ি। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। তার সেই কাহিনি সিনেমার পর্দায় তুলে ধরতে চলেছেন ‘কুসুমিতার গপ্পে ’ খ্যাত পরিচালক হৃষীকেশ মণ্ডল।

ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে।

এক সময় কলকাতার রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মন্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি গান ‘তেরি মের ’ গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে ।

অবশ্য এই সমস্ত এখন অতীত। আবার রানাঘাটের বাড়িতে ফিরেছেন রানু মণ্ডল। স্থানীয় কিছু মানুষ ও ক্লাবের সাহায্যে দিন চলে তার। বিগত এক বছর ধরেই রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি করার পরিকল্পনা করছেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। অবশেষে ছবিটি হচ্ছে এবং হিন্দিতে। রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ‘সেক্রেড গেমস’-খ্যাত অভিনেত্রী ঈশিকা দে।

‘সেক্রেড গেমস’ ছাড়াও এর আগে ঈশিকাকে দেখা গিয়েছিল ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’ ছবিতে। পরিচালক জানান, ঈশিকাকেই রানু মণ্ডলের বর্তমান এবং অতীতের লুকে দেখা যাবে। নভেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। ছবির নাম ‘মিস রানু মারিয়া’। নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে এবং নিশ্চিতভাবে একাধিক গান থাকবে। সংগীত পরিচালনার দায়িত্বে সুরজিৎ, সিধু ও নীলাকাশ।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x