ঢাকা | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

একটু পর নুসরাতের অস্ত্রোপচার, হাসপাতালে নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক

প্রকাশনার সময়

২৬ আগস্ট ২০২১, ১২:৪৪

মা হতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বুধবার (২৫ আগস্ট) রাতে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। আজ (২৬ আগস্ট) দুপুরে তার অস্ত্রোপচার হবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে জানিয়েছে, নুসরাত জাহানের বর্তমান শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। দুপুর ১-২টার মধ্যে তার অস্ত্রোপচার হবে। এজন্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন চিকিৎসকরা। সিজারের পর মা ও শিশুর জন্য সব ধরনের সাপোর্ট দেওয়ার মতো সক্ষমতাও রয়েছে পার্ক স্ট্রিটের এই হাসপাতালটির।

নিরাপত্তা জোরদারের বিষয়টি উল্লেখ করে সংবাদমাধ্যমটি জানায়, হাসপাতাল কর্তৃপক্ষ কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছেন। যারা হাসপাতালে আসছেন, তাদের আসার কারণ যাচাই করেই ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

সেপ্টেম্বরে সন্তান জন্ম দেয়ার কথা থাকলেও সপ্তাহ খানেক আগে চিকিৎসকরা জানান চলতি মাসের শেষেই মা হবেন নুসরাত। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী, বুধবার (২৫ আগস্ট) কলকাতার সেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এখন শুধু নতুন অতিথি আসার অপেক্ষা।

যদিও এখনো নুসরাতের সন্তানের বাবার পরিচয় মেলেনি। তবে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ, এমন গুঞ্জনও রয়েছে। শোনা যায়, নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন- সন্তান জন্মানোর সময় অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। কিন্তু এখন যশ হাসপাতালেই আছেন কিনা সেটি নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন প্রেমিক নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত। তবে দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন তারা। নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এলে নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। ফলে নেটাগরিকরা ধারণা করেন, এই সন্তানের বাবা অভিনেতা যশ ছাড়া আর কেউ নন। যদিও নুসরাত কিংবা যশ কেউই এই বিষয়ে মুখ খুলেননি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x