শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯

প্রকাশ্যে ববির প্রেম

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৮
ছবি : ববির ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা ইয়ামিন হক ববির সঙ্গে প্রযোজক সাকিব সনেটের মন দেয়া-নেয়ার বিষয়টি এখন ওপেন সিক্রেট। স্বীকার করে নিয়েছেন দুজনই। অন্যরা লুকোচুরি করলেও তারা সে ধার ধারেন না।

মূলত বিশেষ দিনগুলোয় একে-অন্যকে শুভেচ্ছায় সিক্ত করেন এ তারকা যুগল।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনে একসাথে কাটিয়েছেন মুহূর্তগুলো। ফেসবুক প্রোফাইলেও সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন দুজন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোমান্টিক একটি গানে ঠোঁট মিলিয়ে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ববি। অন্যদিকে প্রযোজক সাকিব সনেট ফেসবুকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমার স্বপ্নের রানিকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। মাঝে মাঝে আমি ভাবতাম তুমি বাস্তব নও... তুমি এমন কিছু যা আমি সারাজীবন কল্পনা করেছি এবং স্বপ্ন দেখেছি! তুমি শুধু আমার ভ্যালেন্টাইন নও, তুমি আমার পুরো পৃথিবী। দুজনে যেন অসংখ্য ভালোবাসা দিবস একসঙ্গে কাটাতে পারি!

এ প্রসঙ্গে ববি বলেন, ‘আপাতত প্রেম করছি আমরা। আরও কিছুদিন সময় নিতে চাই। কারণ বিয়েটা অনেক বড় ব্যাপার। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই বড় আকারে আয়োজন করতে চাই।’

অনেকেই বলেন বিয়ের কাজ সেরে ফেলেছেন সনেট-ববি! এ কথাটা সবসময়ই হেসে উড়িয়ে দিয়েছেন ববি। তার বক্তব্যটা এমন, ‘সম্পর্কের শুরুতেই মানুষ যদি আমাদের বিয়ে দিয়ে দেন, তাহলে তো সমস্যা। মানুষ এমন কেন? এসব শুনলে খারাপ লাগে।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ