ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

৮ দিনেই অর্ধকোটি ছাড়িয়ে ‘রঙিলা ফানুস’

বিনোদন ডেস্ক

প্রকাশনার সময়

২০ আগস্ট ২০২১, ০৫:৫৫

সদ্য সমাপ্ত ঈদ উৎসবে প্রকাশিত শিহাব শাহীনের ‘রঙিলা ফানুস’ নাটকটি পেয়েছে দারুণ জনপ্রিয়তা। অপূর্ব-সাবিলা অভিনীত সিএমভি প্রযোজিত মজার এই নাটকটি প্রকাশের ৮ দিনের মাথায় অতিক্রম করেছে ৫০ লাখ ভিউর ঘর।

দেশের নাট্যাঙ্গনের জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। নিজ নিজ পরিচয়ে তারা সফল। ১০ আগস্ট সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় এই নাটক। এরই মধ্যে এর ভিউয়ার ছাড়িয়ে গেছে ৫০ লাখ। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত পুরো টিম।

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘নাটকটি প্রথমে করতে চাইনি। কারণ, গল্প পড়ে মনে হলো এটা পিওর কমেডি। এই ঘরানার কাজ আমি আগে করিনি। এরপর গল্পটা শেয়ার করলাম অপূর্বর সঙ্গে। ও খুবই আগ্রহ দেখালো। মূলত ওর আগ্রহ দেখেই কাজটি করা। নাটকটি প্রকাশের ৮ দিনের মাথায় দর্শকরা যে পুরস্কার আমাদের দিয়েছে তাতে আমি মুগ্ধ। নাটকটি কমেডি ঘরানার হলেও এর মাধ্যমে আমরা সমাজে একটা বার্তা দেওয়ার চেষ্টা করেছি। সেটা হলো- গরীব মানুষেরও মন বলে কিছু আছে। তারাও সচ্ছল একটা জীবনের স্বপ্ন দেখে।’

সাবিলা নূর বলেন, ‘নাটকটির জন্য গত ৮ দিনে যে সাড়া পেয়েছি সেটা অবিশ্বাস্য। এর জন্য আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই অপূর্ব ভাইয়াকে। তিনি সব সময় আমাকে অসাধারণ কিছু কাজের সঙ্গে যুক্ত করেছেন। কৃতজ্ঞতা নির্মাতা শিহাব শাহীন ভাইকে। আর বড় ধন্যবাদটা আসলে দিতে চাই দর্শকদের। তারা নাটক দেখে বলেই আরও ভালো কাজ করার উৎসাহ পাই।’

‘রঙিলা ফানুস’ নাটকে একজন গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। এতে দেখা যায়, গৃহকর্তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় গৃহপরিচারিকা শাপলা। ফেসবুকে নাম দিয়েছে ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’! প্রোফাইল ছবি দেখেও চেনার উপায় নেই, কারণ ছবিটি এডিট করা। অ্যাডুকেশন তথ্যে দেওয়া আছে- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী! এরপর নানা হাস্যরসে ভরা ঘটনা ঘটতে দেখা যায়। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জান্নাতুল ফেরদৌস লাবণ্য।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x