ঢাকা | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক

প্রকাশনার সময়

১৯ আগস্ট ২০২১, ০৬:৩৪

গ্রেফতারের এক মাসের মাথায় পর্নোগ্রাফি মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেলেন বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

বুধবার (১৮ আগস্ট) মুম্বাই হাইকোর্ট ২০২০ সালে রাজের বিরুদ্ধে করা পর্নোগ্রাফি মামলায় অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেন। এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট ধার্য করা হয়েছে। সে পর্যন্ত রাজকে গ্রেফতার করা যাবে না বলে জানানো হয়েছে। অন্যদিকে চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুম্বাই সাইবার সেলে দায়ের করা অপর আরেক মামলায় আপাতত বিচারবিভাগীয় হেফাজতেই রয়েছেন রাজ কুন্দ্রা।

রাজের আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে বলেন, অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডের তুলনায় রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করছে পুলিশ। এছাড়া এই মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা প্রমাণ হলে ৭ বছরের কম সাজা হবে, সে কারণে অভিযুক্তকে সাময়িক স্বস্তি দেওয়া উচিত।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে। এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। এছাড়া ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x