ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

ঢাবিতে শ্রতিলিখন প্রশিক্ষণের পুরস্কার বিতরণ

প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার আর্টস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ফিজিকাল চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর ঢাবি শাখার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ঢাবি উপাচার্য ড. মো আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের হাতে এ পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে ডিইউপিডিএফ এর সভাপতি তানভীর আহম্মেদ তন্ময়ের সভাপতিত্বে ঢাবির প্রো উপাচার্য অধ্যাপক ড. এস এম মাকসুদ কামাল, টিকে গ্রুপ এর ডিরেক্টর অব মার্কেটিং মোফাজ্জল হক এবং সংগঠনটির মডারেটর তাওহীদ জাহান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাশরিফা তারান্নুম।

উপাচার্য অধ্যাপক ড. মো. আক্তারুজ্জামান এই প্রশিক্ষণ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন, অন্তর্ভুক্তিমূলক সমাজ বিনির্মাণে ফিজিক্যাল চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্যরা বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

তিনি আরো বলেন, দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মূলধারায় সম্পৃক্ত করে অন্তর্ভুক্তিমূলক সমাজ বিনির্মাণে শ্রুতি লেখকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই প্রশিক্ষণের মাধ্যমে শ্রুতি লেখকরা আরো দক্ষ হয়ে উঠবেন বলেও আশা ব্যক্ত করেন তিনি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ