ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

ছাত্রী হলের সামনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২২, ১৩:০৬ | আপডেট: ১৬ আগস্ট ২০২২, ১৩:০৯

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা ছাত্রী হলের গেইটের সামনে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

জানা যায়, জয় (ছদ্মনাম) বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। মঙ্গলবার সকাল ৬টা দিকে শেখ হাসিনা হলের গেট সংলগ্ন তার প্রেমিকার সাথে দেখা করতে আসেন। শেখ হাসিনা হলে অবস্থানরত রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী ঐশীর (ছদ্মনাম) সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলমান ছিল। হঠাৎ মনমালিন্যের কারণে এমনটা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শেখ হাসিনা হলের গেটম্যান সূত্রে জানা যায়, ছেলে ও মেয়ে দুইজনই গেটের সামনে অবস্থান করে। দীর্ঘ সময় ধরে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে আত্মহত্যার হুমকি দেয়। পরে এক শিক্ষক ঘটনাস্থলে আসেন এবং তাদেরকে বুঝানো চেষ্টা করেন। তার কিছুক্ষণ পর ওই ছেলে (জয়) হলের দিকে যান এবং চাকু নিয়ে আসেনএবং ওই মেয়ের সামনে আত্মহত্যার চেষ্টা করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: খোরশেদ আলম জানান, ঘটনা জানার পরপরই আমি বিশ্ববিদ্যালয়ে এসে ঘটনাস্থল থেকে একটি চাকুসহ তাদের দুজনকে উদ্ধার করি। সমস্যা সমাধানে তাদেরকে বুঝনোর চেষ্টা চলছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ