ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

জাবি সাংবাদিক সমিতির নেতৃত্বে বেলাল-আজাদ

প্রকাশনার সময়: ২৮ মে ২০২২, ১৬:৩০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে আজকের পত্রিকার বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা পোস্টের আলকামা আজাদ।

শনিবার (২৮ মে) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দুপুর ২টার দিকে এই ফলাফল ঘোষণা করেন জাবিসাস নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৯ সদস্যের কমিটি নির্বাচিত হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরিফুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক নিউ এইজের শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মানবজমিনের ইমরান হোসাইন হিমু, দপ্তর ও প্রকাশনা সম্পাদক দেশ রূপান্তরের ফারুক হোসেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন নিউজ বাংলা ২৪ এর আব্দুর রাহমান সার্জিল, নিউ নেশানের মেহেদী মামুন ও সময় ট্রিবিউটের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবদুল মান্নান।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. বোরহান উদ্দিন এবং ইতিহাস বিভাগের অধ্যাপক আনিছা পারভিন।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ