ঢাকা | শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

জাবির নির্মাণাধীন হলের ছাদ থেকে পড়ে শ্রমিক আহত

জাবি সংবাদদাতা
প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ১৯:২৯ | আপডেট: ১৩ অক্টোবর ২০২১, ২১:০১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধিকতর উন্নয়ন প্রকল্পের অধীনে নির্মাণাধীন ২১নং হল থেকে পড়ে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হল সংলগ্ন ওই নির্মাণাধীন হলে এ ঘটনা ঘটে।

ওই নির্মাণ শ্রমিমের নাম মেহেদী। তার গ্রামের বাড়ি যশোর জেলায়। সে বিশ্ববিদ্যালয়ের ২১নং হলের নির্মাণ সমগ্রী বহন করে উপরে উঠাতো। এর আগে ২৭ মে নির্মাণাধীন ২২নং হলের ছাঁদ থেকে পড়ে শাহেদ আলী নামের এক নির্মাণ শ্রমিক ও ৮ জুলাই চুরি করতে এসে অলিউর রহমান নামের আরেক লোক ছাঁদ থেকে পড়ে মারা যায়।

প্রত্যক্ষদর্শী ওই হলের নির্মাণ শ্রমিকরা জানান, নির্মাণ সামগ্রী নিয়ে ওঠা নামার সময় সে ৪তলা থেকে পড়ে সিড়ির ফাঁক দিয়ে ৩তলা, তিন তলা থেকে আবার দুই তলায় পড়ে। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মো. ইউসুফ বলেন, ‘সে মাথায় গুরুতর আঘাত পেয়েছে। এখনও সিটিস্ক্যান করানো হয়নি। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় কেটে গিয়েছে। তাকে নিউরো আইসিইউতে রাখা হয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, ‘শরীরে বেশ ভালো আঘাত পেয়েছে। আমরা খোঁজ রাখছি। সে এখন শঙ্কা মুক্ত। তার উন্নত চিকিৎসার জন্য নির্মাণাধীন হল কর্তৃপক্ষকে বলা হয়েছে।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন