ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

রাবি ভর্তি পরীক্ষা, আরএমপি’র ব্যাপক প্রস্তুতি

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২১, ২১:১৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোমবার (৪ অক্টোবর) থেকে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক/সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

প্রস্তুতির অংশ হিসেবে রোববার(৩ অক্টোবর) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে এক ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষা ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্সদের নির্দেশনা প্রদান করেন।

পুলিশ কমিশনার বলেন, প্রত্যেক অফিসার ফোর্স ভদ্রতা ও শালীনতা বজায় রেখে আগত ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ব্যাগ ও দেহ তল্লাশী করবেন। সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে অত্যন্ত ধৈর্য্য ও সহিষ্ণুতা এবং দৃঢ়তার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্য সকল পুলিশ সদস্যদের প্রতি তিনি আহ্বান জানান তিনি।

পুলিশ কমিশনার ভর্তিচ্ছু পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, কোন ধরনের প্রলোভনে কান দেবেন না। আরএমপি’র বিশেষ টিমসহ গোয়েন্দা সদস্যরা গোপনে সব জায়গায় বিচরণ করছে। আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটসহ বিশেষ টিম গুজব রটানোকারী ও ভুয়া প্রশ্নপত্রের সন্ধানে কাজ করছে। ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারক চক্র আপনাকে বিপদে ফেলতে পারে, এমন সংবাদ বা প্রশ্নপত্র ফাঁসের কথা গোচরীভূত হলে গোপনে পুলিশকে জানানোর অনুরোধ করেন তিনি।

পরীক্ষা চলাকালে ৩-৭ অক্টোব পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে এবং আশপাশ এলাকার সকল কম্পিউটার ও ফটোকপি দোকানসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন