ঢাকা | বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ জিলহজ ১৪৪২

স্ত্রীসহ পাবনা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক :

প্রকাশনার সময়: ০২ জুলাই ২০২১, ১২:৪৪ | আপডেট : ০২ জুলাই ২০২১, ১৯:২৫

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টর হাসিবুর রহমানের রোমান্টিক একটি টিকটক ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টর হাসিবুর রহমানের নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ওই ভিডিও-তে দেখা যায়, স্ত্রীর সঙ্গে রোমান্টিক বাংলা গানের তালে নানান অঙ্গভঙ্গি করছেন তিনি। এদিকে তার এ গানের ভিডিও ছড়িয়ে পড়ায় বিব্রতকর অবস্থায় পড়েছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় সূত্র জানা যায়, সাবেক প্রক্টর ড. প্রীতম কুমার দাসের দায়িত্বের মেয়াদ শেষ হলে গত ২৮ জুন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসিবুর রহমানকে প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১ জুলাই তার নিয়োগ কার্যকর হয়। কিছুদিন আগেই উপাচার্যের দুর্নীতির নানা খবরে শিরোনামে আসা পাবিপ্রবিকে নিয়ে আবারও নানা মন্তব্য করছেন সবাই।

নাম প্রকাশে অনিচ্ছুক পাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের এক শিক্ষক জানান, সহকর্মীর এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ায় আমরা চরম বিব্রত। উনি কাণ্ডজ্ঞানহীন আচরণ করেছেন। শিক্ষার্থীদের সামনে লজ্জায় কোনো কথাই বলতে পারছি না। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সহকর্মীরাও আমাদের নিয়ে হাসাহাসি করছেন।

অন্যদিকে এমন কাণ্ডে হতবাক পাবনার সচেতন সমাজও। পাবনা রিপোর্টাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন বলেন, “যখন দেশব্যাপী টিকটকের মত প্ল্যাটফর্ম নিয়ে সমালোচনা হচ্ছে, সরকারও এগুলো নিয়ন্ত্রণের চেষ্টা করছে, সে সময় বিশ্ববিদ্যালয়ের একজন প্রক্টরের এমন কুরুচিপূর্ণ অভিনয় অনিভিপ্রেত।”

এদিকে, টিকটকের ভিডিওটি নিজেই শেয়ার করেছেন বলে নিশ্চিত করে পাবিপ্রবি প্রক্টর হাসিবুর রহমান বলেন, “এটি আমার ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে আলোচনা করার কিছু নেই।”

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x