ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

পরীক্ষার্থীদের জন্য বাস সেবা চালু করলো কুবি

ইমরান হোসাইন, কুবি প্রতিনিধি

প্রকাশনার সময়

০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:০০

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কাল থেকে শুরু হতে যাচ্ছে স্নাতকোত্তর ও স্নাতক শেষ বর্ষের পরীক্ষা। শিক্ষার্থীদের যাতায়াত সুবিধার কথা চিন্তা করে কাল থেকে বাস সেবা চালু করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবহন পুল।

বুধবার (৮ সেপ্টেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের সেকশন অফিসার মো. জাহিদুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার থেকে স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীর মিডটার্ম ও চূড়ান্ত পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হবে। এতদপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের জন্য ২ টি এবং শিক্ষার্থীদের জন্য ৪টি মোট ৯ টি বাস চালু থাকবে। নিম্নলিখিত রুট ও সময়সূচী অনুযায়ী বাসগুলো যাতায়াত করবে।

সকাল ৮.৪৫ মিনিটে কান্দিরপার থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে শিক্ষার্থীদের জন্য ৪টি বাস ছেড়ে যাবে। দুইটি ভায়া পুলিশ লাইন হয়ে এবং দুইটি টমছম ব্রিজ হয়ে ক্যাম্পাসে পৌঁছাবে । দুপুর ১২.৩০ মিনিটে আরো চারটি বাস কান্দিরপার থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে যাবে। ২টি ভয়া পুলিশ লাইন এবং দুইটি টমছম ব্রিজ হয়ে ক্যাম্পাসে পৌঁছাবে। দুপুর ২ টায় ক্যাম্পাস থেকে কান্দিরপার ছেড়ে যাবে ৪ টি বাস। দুইটি ভায়া পুলিশ লাইন এবং দুইটি টমছম ব্রিজ হয়ে। বিকেল ৫ টায় ক্যাম্পাস থেকে কান্দিরপারের উদ্দেশ্যে আরো ৪ টি বাস ছেড়ে যাবে। দুইটি ভায়া পুলিশ লাইন এবং দুইটি টমছম ব্রিজ হয়ে।

উল্লেখ্য, শিক্ষার্থীদের বাসে শিক্ষার্থী ব্যতীত বহিরাগতদের অপ্রয়োজনীয় যাতায়েত না করার জন্য অনুরুধ করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x