ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯, ১৭ মহররম ১৪৪৪

পদ্মা সেতুর টোল ঘর প্রান্তে গাড়ির ধাক্কায় নিহত ১

প্রকাশনার সময়: ৩০ জুন ২০২২, ১৬:৫৫

মুন্সীগঞ্জের মাওয়া পদ্মা সেতুর টোল ঘরের অদূরে সেতুর উত্তর থানা সংলগ্ন এলাকায় গাড়ির ধাক্কায় পথচারী অজ্ঞাত বৃদ্ধা (৬৫) নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী পথচারীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে হাঁসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের এবং শ্রীনগর হাইওয়ে পুলিশ যৌথভাবে মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে। যেহেতু মরদেহটি অজ্ঞাত সেহেতু বায়োমেট্রিক প্রদ্ধতিতে মরদেহের নাম ঠিকানা নির্ণয়ের চেষ্টা চলছে। পরিচয় পেলে স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে। তা না হলে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ মাহফুজুর রহমান রিবেন বলেন, পদ্মা সেতু উত্তর থানার থেকে ৭০০ গজ দূরে ঢাকা মুখী লেনে নিহতের মৃতদেহ রাস্তার পাশ হতে উদ্ধার করি। নিহত ওই নারীর বয়স অনুমানিক (৬৫) বছর হবে। মরদেহ উদ্ধার করে পদ্মা সেতু উত্তর থানার নিকট হস্তান্তর করি। নিহতের পরিচয় জানা যায় নি।

পদ্মা সেতুর উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, ধারণা করা হচ্ছে- রাস্তা পার হওয়ার সময় গাড়ির সাথে ধাক্কা খেয়ে ওই বৃদ্ধার মৃত্যূ হয়েছে। শ্রীনগর ফায়ার সার্ভিসের টিম এসে মরদেহটি উদ্ধার করেন। বর্তমানে বৃদ্ধার মরদেহ হাইওয়ে পুলিশের কাছে রয়েছে। তিনি আরো জানান, পরিচয় না পাওয়া গেলেও ধারণা করা হচ্ছে- এই এলাকায় সে ভিক্ষা করতেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ