ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯, ১৭ মহররম ১৪৪৪

হাটহাজারীতে মোটরসাইকেলের ধাক্কায় ইমাম নিহত

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২২, ১৬:২২

চট্টগ্রামের হাটহাজারীতে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ তারেক বিন আলম (৩০) নামে এক মসজিদের ইমাম নিহত হয়েছে।রোববার (২৬ জুন) রাত ৮টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের মদনহাট জামতল এলাকার হাটহাজারী-অক্সিজেন মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক উপজেলার ফতেপুর ইউনিয়নের দুলাই পাড়া এলাকার ইদ্রিস মুন্সি বাড়ির মৃত মোহাম্মদ মাহাবুব আলমের পুত্র। তারেক স্থানীয় একটি মাদ্রাসায় দপ্তরি হিসেবে চাকরি করার পাশাপাশি বাড়ির পাশের মদিনা মসজিদ নামের একটি মসজিদে পেশ ইমাম হিসেবেও নিয়োজিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তার পশ্চিম পাশ থেকে পূর্বপাশ পারাপার হওয়ার সময় হাটহাজারী দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা দিলে তারেক বিন আলম ও মোটরসাইকেল চালক ছিটকে পরেন। এতে দুজনেই গুরুতর আহত হন। পরে উপস্থিত লোকজন তারেক বিন আলমকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়, সেখান থেকে নগরীর ট্রিটমেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে গুরুতর আহত মোটরসাইকেল চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ