ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯, ১৭ মহররম ১৪৪৪

বিয়ের প্রলোভনে ধর্ষণ, মামার বিরুদ্ধে মামলা

প্রকাশনার সময়: ২৫ জুন ২০২২, ১৮:৪৩

ময়মনসিংহের গৌরীপুরে এক স্কুলছাত্রী ভাগ্নিকে (১৬) ধর্ষণের অভিযোগে দুঃসম্পর্কের মামা আনোয়ার হোসেনের (২২) বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) ওই ছাত্রীর মা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত আনোয়ার উপজেলার বোকাইনগর ইউনিয়নের ফুলহর

গ্রামের আব্দুল খালেকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আনোয়ার হোসেন ওই ছাত্রীর দুঃসম্পর্কের মামা হয়। এক বছর ধরে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। গত ১১ জুন ওই ছাত্রী বিদ্যালয়ে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে আনোয়ার তাকে ভুল বুঝিয়ে রামগোপালপুর বাসস্ট্যান্ড থেকে অটোরিকশায় উঠিয়ে ঢাকায় নিয়ে যায়। পরে সেখান থেকে ময়মনসিংহের তারাকান্দার বিসকা এলাকায় আত্মীয়র বাড়িতে রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর পরিবার গৌরীপুর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে ওই আনোয়ার হোসেনকে গ্রেপ্তার ও ছাত্রীকে উদ্ধার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান মো: আব্দুল হালিম সিদ্দিকী বলেন এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামি আনোয়ারকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ