ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

কলাপাড়ায় করমজা গাছে ঝুলছিল যুবকের মরদেহ

প্রকাশনার সময়: ২৩ জুন ২০২২, ১৫:৪২

পটুয়াখালীর কলাপাড়ায় বাবার সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে এক যুবক। বুধবার (২২ জুন) রাত ১২ টার দিকে উপজেলার নীল গঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ বাড়ির একটি করমজা গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস নেয় যুবক।

পরে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে কলাপাড়া থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মৃত যুবক জাকির হোসেন (২২) ওই গ্রামের হাবীব সন্যমতের ছেলে।

মৃতের স্বজন ও পুলিশ জানায়, জকির পেশায় একজন মোটরসাইকেল চালক। গত দুদিন আগে একটি ইজিবাইকের সাথে সড়কে দুর্ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয় শালিশ মিমাংশায় জাকিরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এতে জাকিরের বাবা ওই যুবককে গালমন্দ করে। পরে রাতে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে গেলে সকালে গাছে ঝুলন্তবস্থায় জাকিরকে দেখতে পায় পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, মাত্র তিনদিন আগে সিজারিয়ানের মাধ্যমে জাকিরের স্ত্রী একটি পুত্র সন্তান জন্মদান করে। জাকির দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় বেশ আর্থিক সঙ্কটে ভুগছিলেন বলেও জানান স্থানীয়রা।

কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, পারিবারিক অস্বচ্ছলতার কারণে ওই যুবকটি আত্নহত্যা করতে পারে এমনটা ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ