ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

‘নোবেল পুরস্কার পেতে পারেন প্রধানমন্ত্রী’   

প্রকাশনার সময়: ২২ জুন ২০২২, ২৩:৩০
ফাইল ছবি

নারীরা পুরুষের পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছে। তাই দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নও পূরণ হয়েছে প্রধানমন্ত্রীর জন্য; বিশ্ব এসব অর্জনের স্বীকৃতি দিয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী নোবেল পুরস্কার পেতে পারেন বলে আশা প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২২ জুন) বিকেলে স্থানীয় সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস-জঙ্গি-মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ২৫ তারিখ পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন; পদ্মা সেতু দেশের সামর্থ্যের কথা প্রমাণ করে। অনেক বাধা আর ষড়যন্ত্র অতিক্রম করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। সেই সঙ্গে ঢাকায় মেট্রো রেল, চট্টগ্রামে বৃহৎ টানেল, কক্সবাজারে আন্তর্জাতিক এয়ারপোর্ট হচ্ছে— এসব কিছুই বাংলাদেশের অর্জন। আর সব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে।

এর আগে দুপুরে সদর উপজেলার চক বরকত পুলিশ ফাঁড়ির নব নির্মিত ভবনের উদ্বোধন এবং শহীদ পুলিশ সুপার নজমুল হকের নামে পুলিশ লাইনস হাইস্কুলের নামকরন করেন মন্ত্রী।

পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেনের সভাপতিত্বে ওই সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য অ্যাড. সামছুল আলম দুদু, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল, গোলাম হক্কানী, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডলসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নয়া শতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ