ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

ত্রাণ বিতরণ করতে গিয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু 

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২২, ১২:১৮

নেত্রকোণার কেন্দুয়ায় বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আবির আহমেদ খান রুজেল মারা গেছেন।

রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণকালে স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সূত্র জানায়, কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণসামগ্রী বিতরণে যান নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল ও তাঁর সহধর্মিণী অধ্যাপিকা অপু উকিল। এসময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দের সাথে আবির আহমেদ খান রুজেলও যান। মোজাফরপুর ও কান্দিউড়া ইউনিয়নে বিতরণ শেষে নওপাড়া ইউনিয়নে বিতরণকালে রুজেল স্ট্রোকে আক্রান্ত হন। পরে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণসহ এলাকায় শোকের ছায়া বইছে। পরিবারে চলছে শোকের মাতম। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল। বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়াসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

নয়া শতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ