ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

বন্যার্তদের উদ্ধারকারী নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২২, ২০:২৩

নেত্রকোনার দুর্গাপুরে বন্যার্তদের উদ্ধার করতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার (১৮ জুন) বেলা ২ টার দিকে উপজেলার চন্ডীগড় উচ্চ বিদ্যালয়ের সামনে বন্যার পানির নীচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক আক্কাস মিয়া(২৭) দুর্গাপুর পৌর শহরের দশাল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। এর আগে শুক্রবার বিকেল ৪ টার দিকে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামে বন্যার্তদের উদ্ধারে গিয়ে বন্যার পানিতে ডুবে তিনি নিখোঁজ হন।

দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম জানান, বন্যায় চন্ডীগড় ইউনিয়নের তেলাচী গ্রামের আক্কাসের আত্মীয় আব্দুল বারেকের বাড়িঘর ভাসিয়ে নিয়ে যাচ্ছে এমন খবরে শুক্রবার বিকেলে আক্কাস লোকজন নিয়ে আব্দুল বারেকের বাড়ির দিকে রওনা হন। পথে চন্ডিগড় উচ্চবিদ্যালয়ের সামনে প্রচন্ড স্রোতে তার সাথে থাকা তিনজনসহ তিনি নিজেও বন্যার পানিতে পড়ে যান। পরে সঙ্গীয় তিনজন সাতরে ওপরে উঠলেও নিখোঁজ হন আক্কাস আলী। এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিস ও থানার পুলিশকে খবর দেন।

শনিবার ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘণ্টা তিনেক চেষ্টার পর পানির নীচ থেকে আক্কাস আলীর মরদেহ উদ্ধার করে। তিনি আরো জানান, মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ