ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

চুরির অপবাদে ছেলেকে মারধর, পিতার আত্মহত্যা

প্রকাশনার সময়: ২৮ মে ২০২২, ১৭:৫১

ফরিদপুরের সদরপুরে মোবাইল ফোন চুরির অপবাদে ছেলেকে গাছে বেঁধে মারধর করায় পিতা নজরুল শিকদার (৬০) নামে এক কৃষক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৭ মে) সকালে উপজেলার ভাষানচর ইউনিয়নের মধুমন্ডলের ডাঙ্গী গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় সদরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নাং ১৬ তারিখ ২৭-০৫-২০২২ইং।

জানা গেছে, ছেলে মানসিক রোগী রাছেল শিকদার (২০) ওই দিন ভোরে উপজেলার বাবুরচর গ্রামের তার বড় বোনের বাড়ি থেকে ফেরার পথে স্থানীয় রহিম শেখের পুত্র শেখ মালেকসহ কয়েক জন তাকে চোর সন্দেহে রাস্তা থেকে ধরে নিয়ে যায়। পরে মালেক শেখের বাড়ির উঠানে মেহেগুনি গাছের সাথে বেধে নির্যাতন করা হয়। এবং মালেক শেখ ও বিল্লাল গাজিসহ কয়েকজন নজরুল শিকদারের বাড়ি থেকে দুইটি গরু ছিনিয়ে নিয়ে যায়।

ছেলে ও গরু ফিরিয়ে আনতে গেলে মালেক ও তার পরিবারের লোকজন নজরুলের উপরে আক্রমণ চালায়। পরে রাছেলকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় কৃষক নজরুল সকাল ১০টার দিকে নিজ বাড়িতে স্ত্রীর কাপড় দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

অন্যদিকে জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা প্রমাণিত না হওয়ায় রাছেলকে থানা থেকে তাকে ছেড়ে দেয় পুলিশ।

ঘটনাস্থলে তথ্য সংগ্রহকালে জানা গেছে, এলাকার প্রভাবসালী ইউনুস খা, সহিদ খা, উসমান মোল্যাসহ কয়েক ব্যক্তি বিভিন্ন সময় মানসিক রোগী রাসেল ও তার পিতাকে চাপ দিয়ে জরিমানা করে কয়েক বার মোটা অংকের টাকা হাতিয়ে নেয় বলে নজরুল শিকদারে স্ত্রী জানায়।

তদন্তকারী অফিসার এস আই শুকুমার সরকারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, আমি ব্যস্ত আছি এই মূহূর্তে কথা বলতে পারবো না।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ