ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

গাড়ি থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

প্রকাশনার সময়: ২৮ মে ২০২২, ১৫:১২

গাড়ি চালককে মারপিট করে এক নারী (৪০) কে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার (২৭ মে) রাতে ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার সন্ধ্যায় মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল ইউনিয়নের বাররী নামক স্থানে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী মদন পৌরসদরের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয় বাড়িতে যাওযার জন্য একটি ইজি বাইক যোগে রওনা হয়। পথে বাররী নামক স্থানে যাত্রীবেশে ওই ইজি বাইকে ওঠে তিন বখাটে যুবক। কিছু দূর গিয়ে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারপিট করে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুইজন যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর নারীর ভাই অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। ওই নারীর ডাক্তারী পরিক্ষার সম্পন্ন করার জন্য শনিবার (২৮ মে) তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসমি করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর সাথে ভুক্তভোগী নারীর ডাক্তারী পরিক্ষার জন্য শনিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ