ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

আসামি ধরা পড়ায় বাদীর বাড়িতে ভাঙচুর

প্রকাশনার সময়: ২২ মে ২০২২, ১৬:৩৪

ঢাকার ধামরাইয়ে মামলার আসামি ধরা পড়ার জেরে বাদীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বিচার ও নিরাপত্তা চেয়ে হামলাকারী ৪ জনকে অভিযুক্ত করে রোববার (২২ মে) ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

এর আগে গতকাল শনিবার (২১ মে) ভোর রাতে উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, এনায়েত উল্লাহ্‌'র ছেলে আরজু (৪৫), ইমান শাহের ছেলে মো: সুজন মিয়া (৩৫), শফিকুল ইসলামের ছেলে মো: টুটুল ও মোহাম্মদ আলীর ছেলে বাবুল (২৫)। তারা সবাই ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১৫ ডিসেম্বর সাইদুল (৩০) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় গত ১৭ জানুয়ারি চীফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার। এরপর থেকেই অভিযুক্তদের পরিবার তাদেরকে মামলা প্রত্যাহারে চাপ দিতে থাকে। ওই মামলার ঘটনায় সম্প্রতি অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা শুক্রবার (২০ মে) রাতে প্রধান আসামি মো: আরজুকে (৩২) গ্রেপ্তার করে। এরই জেরে অভিযুক্ত আরজুর নির্দেশে অন্য অভিযুক্তরা ভুক্তভোগীর বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করা ও হত্যার হুমকিসহ বাড়ির গেইট ভাঙচুর ও বাড়ির সামনের জমির চার পাশে রোপন করা ৪০-৪৫টি আকাশ মনি ও মেহগনি গাছের চারা কেটে ফেলে। এতে অন্তত ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।

এ বিষয়ে ধামরাই থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফয়েজ উল্লাহ্‌ বলেন, ভাঙচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ