ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

সাতক্ষীরা সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

প্রকাশনার সময়: ২২ মে ২০২২, ১১:৪৬

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে বাঘের আক্রমণে কাউসার গাইন (২৭) নামে এক মৌয়াল নিহত হয়েছে। শনিবার (২১ মে) আনুমানিক সকাল ১০ টায় নটাবেকীর ফরেস্ট অফিসের নিয়ন্ত্রণাধীন খেজুরদানা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কাউসার গাইন শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের রাজ্জাক গাইনের ছেলে।

স্থানীয় বাসিন্দা ডা: শরিফ উদ্দিন জানান, বৈধ পাস নিয়ে গত বৃহস্পতিবার সুন্দরবনের মাছ ধরতে চান কাউসার। গতকাল নোটাবেকি খাল এলাকায় মাছ ধরার সময় হঠাৎ বাঘের আক্রমণের শিকার হন তিনি। তবে এখনও তার মৃতদেহ উদ্ধার করা যায়নি। শেষমেষ ব্যর্থ হয়ে মোবাইল ফোনের মাধ্যমে লোকালয়ে খবর পাঠান। খবর পেয়ে বন বিভাগ ও স্থানীয়রা আজ রোববার সকাল সাড়ে ৯টায় ২৫ জনের একটি দল দুর্ঘটনা কবলিত এলাকা থেকে নিহত কাউছারের লাশ উদ্ধারের জন্য রওনা দিয়েছি।

উদ্ধারকারী দলের নেতৃত্বে থাকা ডা: শরিফ উদ্দিন জানান, বন বিভাগ ও স্থানীয় বেশ কিছু সাহসী মানুষ নিয়ে আমরা প্রায় ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছে গেছি। আমরা সকলে একত্রিত থেকে নিহত কাওছারের লাশ উদ্ধার করতে বদ্ধপরিকর। আল্লাহ চাইলে অবশ্যই তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেব ইনশাআল্লাহ।

বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম জানান, শুনেছি বাঘের আক্রমণে নিহত হয়েছে ১ মৌয়াল। বন বিভাগের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধারে অভিযানে গিয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ