ঢাকা | বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ জিলহজ ১৪৪২

বাকিতে সিগারেট না পেয়ে বাবা-ছেলেকে ছুরিকাঘাত, ছেলের মৃত্যু

বগুড়া প্রতিনিধি

প্রকাশনার সময়: ২১ জুলাই ২০২১, ২১:১৮ | আপডেট : ২১ জুলাই ২০২১, ২১:২৩

বগুড়ায় বাকিতে সিগারেট না পেয়ে বাবা ও ছেলেকে ছুরিকাঘাতের ঘটনায় আহত হৃদয় ওরফে রাকিবুল (২৫) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

হৃদয় বগুড়া শহরের কৈপাড়া এলাকার আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদের ছেলে।

জানাগেছে, মামুনুর রশিদের কৈপাড়া বাজারে হৃদয় ভ্যারাইটি স্টোর নামে একটি দোকান আছে। বাবা ও ছেলে ব্যবসা পরিচালনা করেন। মঙ্গলবার (২০ জুলাই) রাত ৮টার দিকে কৈপাড়া এলাকার রাব্বী, স্বাধীন ও আশিক নামের তিন যুবক হৃদয় ভ্যারাইটি স্টোর থেকে সিগারেট নিতে যান। সিগারেট নিয়ে টাকা পরে দিবে বলে ফিরে আসার সময় দোকান সংলগ্ন একটি গাছের সাথে লাগানো তারাকাটায় স্বাধীনের শার্ট ছিড়ে যায়। এনিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায় স্বাধীন ও তার সহযোগীরা মামুনুর রশিদকে ছুরিকাঘাত করে। এসময় ছেলে হৃদয় বাবাকে উদ্ধারে এগিয়ে গেলে তার পেটেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন দুই জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হৃদয় মারা যান।

বগুড়া শহরের নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বলেন ছুরিকাঘাতের সাথে জড়িতদের গ্রোফতার করতে মঙ্গলবার রাতেই অভিযান চালানো হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x