ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩

স্কুলবাসে বখাটেদের হামলা, শিক্ষিকা ও পাঁচ ছাত্রী আহত

প্রকাশনার সময়: ১৯ জানুয়ারি ২০২২, ০৪:২১ | আপডেট: ১৯ জানুয়ারি ২০২২, ০৪:৩৯

যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীদের বাসে হামলার ঘটনা ঘটেছে। এতে এক শিক্ষিকা ও পাঁচ ছাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে কেশবপুরের পাঁজিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইতিমধ্যেই দুই যুবককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শিক্ষক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ২০০ শিক্ষার্থী কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে যায়। তাদের মধ্যে ৭৮ জন ছাত্রী ছিলো। স্কুল কর্তৃপক্ষের ভাড়া করা একটি বাসে করে ছাত্রীদের বাড়ি ফেরার পথে পাঁজিয়া বাজারে ছয়-সাতজন যুবক বাসটির গতি রোধ করেন। ওই যুবকেরা (ঢাকা মেট্রো- ১১৯৩৬৬) বাসটির চালক আবুল হোসেনকে (৫০) বেধড়ক পেটাতে থাকলে শিক্ষক মহেন্দ্র নাথ বাইন ও উজ্জল বৈরাগী ঠেকাতে যান। তখন তাদেরও মারধর শুরু করেন তারা। সহকর্মীদের রক্ষা করতে গিয়ে রাখী নামের এক নারী শিক্ষক আহত হন। এ সময় ভয়ে ছাত্রীরা চিৎকার করলে ওই যুবকেরা ছাত্রীদের চড়-থাপ্পড় দেওয়া শুরু করেন। তখন ছাত্রীরা ভয়ে দ্রুত বাস থেকে নেমে দৌড় দেয়। কয়েকজন ছাত্রী গাড়ির মধ্যেই জ্ঞান হারিয়ে ফেলে।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, বখাটেরা ছাত্রীদের শ্লীলতাহানি করেছে। ভয়ে ২০ ছাত্রী জ্ঞান হারায়। এ ঘটনার নিন্দা জানানোর ভাষা নেই। এ ঘটনায় পাঁচ ছাত্রী আহত হয়েছে বলে জানিয়েছেন প্রধান শিক্ষক মলয় কুমার। এ ঘটনায় কেশবপুর থানায় অভিযোগ দিয়েছেন তিনি।

এ বিষয়ে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দীন বলেন, এখলাস ও খায়রুল নামের দুজনেক আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। সব আসামিকে গ্রেফতার করা হবে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ