ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩

আ’লীগ নেতাকে মারধর, ছাত্রলীগের ৫ নেতাকে অব্যাহতি

প্রকাশনার সময়: ১৭ জানুয়ারি ২০২২, ০৬:১২

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে মারধরের ঘটনায় উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের ৫ নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুল বিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।

বিজ্ঞপ্তিতে অব্যাহতিপ্রাপ্তদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে জানতে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। পাশাপাশি মারধরের ঘটনার তদন্তে জেলা ছাত্রলীগের ছয় নেতার সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ অবস্থায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বেলায়েত উল ইসলাম শাওনকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশ দেওয়া হয়।

প্রসঙ্গত, শনিবার বিকেলে পূর্বশত্রুতার জের ধরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে নিজ গ্রাম গান্দাইলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তার বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে। তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ওই দিন রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয়ে আরো ৫/৬জনকে আসামি করে মামলা করা হয়।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ