ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ফের নৌকা পেয়ে যা বললেন আইভী

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২১, ২৩:৫৩

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে এবারও মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার মনোনয়ন পাওয়ার খবর নারায়ণগঞ্জে ছড়িয়ে পড়লে উল্লাসে ফেটে পড়েন দলীয় নেতাকর্মীরা। শহরে, সিদ্ধিরগঞ্জে ও বন্দরে ঢাক-ঢোল ও ব্যান্ড পার্টি নিয়ে দফায় দফায় বের হয়েছে আনন্দ মিছিল। আওয়ামী লীগ অফিসের সামনে ও রাস্তার মোড়ে মোড়ে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

এদিকে আওয়ামী লীগের মনোনয়নয় পেয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝে এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন কাঙ্ক্ষিত প্রার্থীর হাতেই তুলে দিয়েছেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জবাসী ও তৃণমূলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তৃণমূলের আশা ছিল নেত্রী আমাদের হতাশ করবেন না।

শুক্রবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে এক প্রতিক্রিয়ায় আইভী এ কথা বলেন।

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জবাসী আমাকে বিজয় নিশ্চিত করে দিতে পারবে বলে আমি প্রত্যাশা করি। আমার দলের যেসব নেতাকর্মী দিন-রাত অপেক্ষায় ছিলেন তাদেরসহ নমিনেশন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। গতবার আমি উন্নয়ন ও শান্তির বার্তা নিয়ে এসেছিলাম। এবারও সেই বার্তা অব্যাহত থাকবে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসীর সেবায় আমৃত্যু তাদের পাশে থাকার চেষ্টা করবো।

এর আগে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নাসিক নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করে আওয়ামী লীগ। আর এই ঘোষণার সঙ্গে সঙ্গেই নারায়ণগঞ্জ শহর স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে ওঠে।

এদিকে মেয়র পদের জন্য নারায়ণগঞ্জ থেকে আইভী ছাড়াও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলার সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ও মহানগরের সহসভাপতি চন্দন শীল দলের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়