ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সৈয়দপুরে জেলহাজত থেকে মনোনয়ন দাখিল

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২১, ১৪:২৫

নীলফামারীর সৈয়দপুরে জেলহাজত থেকে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নাজিমুল ইসলাম ওরফে টাইগার নামে এক প্রার্থী তার মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) প্রার্থী। তিনি ইউনিয়নের পাকাধারা গ্রামের মকবার আলীর পুত্র বলে জানা গেছে।

জানা যায়, তার একটি মামলায় গত ২৯ অক্টোবর থেকে তিনি নীলফামারী জেলহাজতে আছেন। তার বিরুদ্ধে সৈয়দপুর থানায় ৩৪২/১৭০/ ৩২৩/ ৩৮৫/৩৮৬/৫০৬/৩৪ ধারায় একটি মামলা আছে। যা বর্তমানে বিচারাধীন অবস্থায়।

আসন্ন নির্বাচনে গত ২৪ নভেম্বর সাধারণ সদস্য পদে তার মনোনয়নপত্র দাখিল করেছেন প্রস্তাবকারী আনোয়ারুল হক। তিনি প্রার্থীর পক্ষ্যে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর এতে সমর্থণকারী হচ্ছেন একই এলাকার মিন্টু সরকার। এ নির্বাচনে তিনি তালা প্রতীকের জন্য আবেদন করেছেন।

মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্রিং কর্মকর্তা রবিউল আলম।

আগামী ২৬ ডিসেম্বর এ উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের একজন হচ্ছেন নাজিমুল ইসলাম ওরফে টাইগার। তিনি বর্তমানে নীলফামারী জেলহাজতে রয়েছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়