ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

দুই বিদ্রোহী প্রার্থীই ডুবিয়েছে নৌকা

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৫৯

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন সাদেকুল সিদ্দিক সাদেক। তিনি আনারস প্রতীক নিয়ে ১১ হাজার ৩২৫ ভোট পেয়ে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সদ্য বহিষ্কৃত সাদেকুল সিদ্দিক সাদেক জলঢাকা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য ছিলেন। আর নৌকা প্রতীকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান (মাষ্টার) পেয়েছেন ৩৮৯৪ ভোট।

অপরদিকে গত ২০১৬ সালের নৌকা মার্কার প্রার্থী সদ্য সাবেক চেয়ারম্যান রেজাউল হক বাবু এবারের নির্বাচনে নৌকা প্রতীক না পাওয়ায় বিদ্রোহী হয়ে জাতীয় পার্টিতে যোগদান করে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করে ৫২৮৪ ভোট পান।

কৈমারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও নৌকা মার্কার প্রার্থী সাইদুর রহমান (মাষ্টার) বলেন, গতবারের নৌকা মার্কার চেয়ারম্যান রেজাউল হক বাবু আমাকে হারানোর জন্য এবার বিদ্রোহী প্রার্থী হয়েছিল ও আরেক বিদ্রোহীকে সহযোগিতা করেছে ও নির্বাচনের সময় আমার বিভিন্ন নেতাকর্মীকে হুমকি ধামকি ও মারধর পর্যন্ত করেছে। আরেক বিদ্রোহী সাদেকুল সিদ্দিক সাদেক তার এলাকায় আমার নেতাকর্মীদের ঢুকতে পর্যন্ত দেয়নি এমনকি তার বাড়ির এলাকা(৩নং ওয়ার্ড) টগরারডাঙ্গা নামক স্থানে আমার কর্মীরা রাস্তার উপরে খুঁটি দিয়ে প্রতীকী নৌকা টাঙ্গিয়ে দিয়েছিল সেটা পর্যন্ত সাদেকের লোকজন ভেঙ্গে ফেলে দিয়েছিল। সন্ধ‍্যার পর আমার কর্মীদের তার বাড়ির সামনের রাস্তা দিয়ে যেতে দেয় নি। টগরারডাঙ্গা মন্দিরের মাঠে পথসভা পর্যন্ত করতে দেয় নি। আমি কোন ধরনের বিশৃঙ্খলা করিনি ও দলের নিয়মনীতি মেনে নির্বাচন করেছি।

এ বিষয়ে জানতে চাইলে জলঢাকা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মকছুদার রহমান লেলিন বলেন, যারা নৌকার বিরোধিতা করেছে তার মাননীয় প্রধানমন্ত্রী'র সাথে বিরোধিতা করেছে, তাদের দলে কোন ঠাঁই হবে না। সুবিধাভোগীদের চিহ্নিত করা হচ্ছে ও যারা আওয়ামী লীগ করেও নৌকা কে ভোট দেয় নি তারা শুধু নৌকার সাথেই নয় মাননীয় প্রধানমন্ত্রী 'র সাথে বেঈমানী করেছে, দলের সাথে বেঈমানী করেছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়