ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

কলাপাড়ায় পরীক্ষা দিয়ে ফেরার পথে শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২১, ১৭:১৮ | আপডেট: ২৫ নভেম্বর ২০২১, ১৮:০৭

পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এক ছাত্রীকে ধরে নিয়ে ধর্ষণ চেষ্টার পর নির্যাতন চালানো হয়েছে। ছিনিয়ে নেয়া হয়েছে রেজিষ্ট্রেশন ও এডমিড কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র। পরে স্থানীয়রা উদ্ধার করে ওই শিক্ষার্থীকে তার বাড়িতে পৌঁছে দেয় এবং রাত ১২ টায় নির্যাতিতাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

তবে ঘটনার রাতেই সাংবাদিকদের সহযোগীতায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মুল হোতা বাহাদুর তালুকদার এবং নির্যাতনকারী সুজন হাওলাদারকে আটক করেছে পুলিশ। পরে বৃহষ্পতিবার বেলা এগারোটায় শিক্ষার্থী নিজেই বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। বর্তমানে ওই শিক্ষার্থী কলাপাড়া হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নির্যাতিতা শিক্ষার্থী ও অভিযোগ সুত্রে জানা যায়, লালুয়া ইউপির একটি মাধ্যমিক বিদ্যালয়ের ওই শিক্ষার্থী ভোকেশনাল বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিতে ঘটনার দিন খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আসেন। পরীক্ষা শেষে দুপুরে পূর্বপরিচিত নুরবাহাদুরের ভাড়ায় চালিত মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। পথিমধ্যে তাকে জোড়পূর্বক মোটর সাইকেলে করে লালুয়া ইউপির চরচান্দুপাড়া গ্রামে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায় নুরবাহাদুর। এসময় শিক্ষার্থীর ডাকচিৎকারে সুজন, নিপুন শরীফসহ বেশ কয়েকজন যুবক ঘটনাস্থলে আসে। পরে ওই যুবকরাও শিক্ষর্থীকে নির্যাতনসহ তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে এবং মোবাইল ফোন, এডমিট ও রেজিষ্ট্রেশন কার্ড ছিনিয়ে নেয়।

খবর পেয়ে স্থানীয়রা এসে ওই ছাত্রীকে উদ্ধার করে তার নিজ বাড়ি বালিয়াতলী ইউপির চর নজির এলাকায় পৌঁছে দেয়।

কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, এ ঘটনায় শিক্ষার্থী নিজেই বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন