ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

২৫ ডিসেম্বর সিলেট প্রেসক্লাবের নির্বাচন

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২১, ১৪:১৩

ঐতিহ্যের স্মারক শতবর্ষী সিলেট প্রেসক্লাবের (২০২০-২০২১) দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর শনিবার ক্লাব ভবনে অনুষ্ঠিত হবে। এদিন সাধারণ সভা শুরু হবে সকাল ১০টায়। বিকাল ৩টা থেকে শুরু হবে ভোট গ্রহণ। একটানা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বুধবার (২৪ নভেম্বর) কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে নয়া শতাব্দীকে নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু।

বুধবারের এ সভায় ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ইকরামুল কবির, সহসভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহসাধারণ সম্পাদক আহমাদ সেলিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর রাজ্জাক।

সভায় নির্বাচন পরিচালনার জন্য সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিলেট প্রেসক্লাবের আইন উপদেষ্টা অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলামকে আহবায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রদান ৪ ডিসেম্বর বিকেল ২টা থেকে ৪টা, জমা ৬ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা এবং প্রত্যাহার ৯ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত। নির্বাচন সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রেসক্লাবের নোটিশ বোর্ডে টাঙ্গানো নির্বাচনী তফসিল থেকে জানা যাবে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন