ঢাকা | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১২ কর্মী আটক

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২১, ১৯:১৫

রাজশাহী মহানগরীতে জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার লক্ষ্যে গোপন বৈঠক করার অপরাধে ১২ সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন জিহাদি বই, মিছিলের ব্যানার, ফরমসহ চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় আরএমপি সদর দফতরে সংবাদ সম্মেলন করে মেট্রোপলিটন কমিশনার আবু কালাম সিদ্দিক এসব তথ্য জানান।

আটককৃতরা হলেন মনিরুল ইসলাম (৫০), কলিম উদ্দিন (৬৮), আব্দুল মতিন (২৫), আব্দুল মমিন (২৫), ফয়সাল আহমেদ (২০), আজাহার আলী (৩৫), আবু বক্কর (৪২), আব্দুর রব (৩০), উজ্জল হোসেন (৩৪), আব্দুল হালিম (৩৫), ওবেদ (৫০) ও আবুল হোসেন (৬১)।

আরএমপি জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিমের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে শুক্রবার রাতে পবা থানার পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে জামায়াত-শিবিরের কয়েকজন সদস্য দেশ ও সরকারবিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার লক্ষ্যে গোপন বৈঠক চলাকালে ১২ জন সক্রিয় কর্মীকে আটক করে। এ সময় আসামিদের কাছ থেকে বিভিন্ন জিহাদি বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন