ঢাকা | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২১, ১৯:১৪

পঞ্চগড় সদর উপজেলায় দুই-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে রাশেদুল ইসলাম (২৮) ও রিফাদুজ্জামান বাবু (২০) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় শাহিন হোসেন (২০) ও রনি (২২) নামে আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছে৷

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে পঞ্চগড় সদর ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের জগদল ঠুটাপাখুরী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে৷ পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিয়া দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত রাশেদুল ইসলাম জেলার সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজল হোসেনের ছেলে এবং রিফাত তেঁতুলিয়া উপজেলার তিরনই ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে। আহত শাহিন সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে এবং জনি তিরনইহাট ইউনিয়নের ইসলাম বাগ এলাকার আলম হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে রাশেদুল-শাহিন মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে পঞ্চগড় শহরে যাওয়ার সময় জগদল ঠুটাপাখুরী এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেল আরোহী রিফাত-জনি মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলে রাশেদুল ও রিফাত নিহত হয়। এবং শাহিন ও জনি গুরুতর আহত হলে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে শাহিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। অন্যদিকে রনি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন