ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

পূজার মিষ্টি নিয়ে মেয়ের বাড়ি যাওয়া হলো না বাবার

দিনাজপুর প্রতিনিধি
প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ১৭:৫৩

পূজা উপলক্ষে মিষ্টি, রান্না করা খাবার ও উপহারসামগ্রী নিয়ে মেয়ের শ্বশুরবাড়ি মাহানপুরে যাচ্ছিলেন তিরনাথ দাস ওরফে দ্বীনবন্ধু (৫৭) । সঙ্গে ছিলেন জয়ন্ত (২৫)। তাদের বাহনকৃত মোটরসাইকেলটি কালিতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিরনাথ দাস ওরফে দ্বীনবন্ধু, আহত হন ভাগিনা জয়ন্ত (২৫)।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বীরগঞ্জে কবিরাজহাট-গোলাপগঞ্জ সড়কের ভোগনগর ইউনিয়নের কালিতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিরনাথ দাস ওরফে দ্বীনবন্ধু (৫৭) খানসামা উপজেলার দশোর ব্রাক্ষণপাড়ার মৃত. রমেন্দ্রনাথ দাসের ছেলে। আর আহত হয়েছেন তিরনাথ দাস ওরফে দ্বীনবন্ধু ভাগিনা জয়ন্ত কুমার রায় (২৫)। পুলিশ ও স্থানীদের সূত্রে জানা যায়,পূজা উপলক্ষে মিষ্টি, রান্না করা খাবার ও উপহারসামগ্রী নিয়ে ডিসকভার মটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে মোহনপুর ইউনিয়নের মাহানপুর বাজারে তার মেয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে কালিতলায় পৌঁছালে সামনে থেকে কবিরাজহাট থেকে আসা দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দ্বীনবন্ধুর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ ওসি আব্দুল মতিন প্রধান জানান, স্থানীয়দের সহযোগিতায় নুর এন্টার প্রাইজের ট্রাক, যার নং ঢাকা মেট্রো ন ১৫-৭০৪৩ নাম্বারের ও ট্রাক হেলপারকে আটক করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। আর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন