ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮
ইউপি নির্বাচন

ফুলবাড়িয়ায় নৌকার মাঝি সাবেক ছাত্র শিবির নেতা

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ১৬:৩৯

ময়মনসিংহের ফুলবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ থেকে শিবিরের সাবেক এক নেতাকে নৌকার মনোনয়ন দেওয়া নিয়ে তোলপাড় চলছে তৃণমূল আওয়ামী লীগে। চূড়ান্ত প্রার্থী তালিকায় আতাহার আলীর থাকায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তাকে সাবেক শিবির নেতা অভিহিত করে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝাড়ছেন।

জানা গেছে, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকারের বাড়ি এই ইউনিয়নে। তার প্রভাবেই আতাহার আলীর নাম দলীয়ভাবে ঢাকায় পাঠানো হয় বলে অভিযোগ উঠে। তবে মালেক সরকার দাবি করছেন, আতাহার আলী কখনো জামায়াত-শিবির করতেন না।

উপজেলা আওয়ামী লীগের সদস্য এজিদুল হক জানান, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আতাহার আলী ফুলবাড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জামায়াতে ইসলামীর একজন সক্রিয় সদস্য ছিলেন। এর আগে তিনি শিবির করতেন। তিনি কখনো আওয়ামী লীগের কোনো পদে ছিলেন না।

তবে আতাহার আলী এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি কোনোদিনেই শিবির করেননি ও কখনো শিবিরের সাথে যুক্ত ছিলেন না। তিনি মৎস্যজীবী লীগের কমিটিতে ছিলেন। তার পরিবারের লোকজন আওয়ামী লীগের সঙ্গে যুক্ত। তিনি গত দুই বছর ধরে আওয়ামী লীগের সঙ্গে আছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন