ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

কালকিনীতে রান্নাঘরে বোমা বিস্ফোরণ, এলাকায় আতঙ্ক

মাদারীপুর প্রতিনিধি
প্রকাশনার সময়: ১৯ সেপ্টেম্বর ২০২১, ২১:৩২

মাদারীপুরের কালকিনীতে মোঃ বাচ্চু তালুকদার নামের এক কৃষকের রান্নাঘরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ নিয়ে গত এক মাসে একই এলাকায় ৪ বার বোমা বিস্ফোরণের ঘটনা ঘটলো। বোমা বিস্ফোরণের ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে রান্না ঘরে কিভাবে বোমা এলো তা বাচ্চু জানেন না বলে পুলিশকে জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কালকিনীতে উপজেলার সিডি খান ইউনিয়নের চরদৌলাত খান উত্তর কান্দী গ্রামের খলিল তালুকদারের ছেলে বাচ্চু তালুকদারের রান্নাঘরে রবিবার সকালে হঠাৎ করে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে করে এলাকার সাধারন জনগনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে দুস্কৃতিকারীরা এলাকায় মাঝে মধ্যে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে আসছে বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে।

এর আগে ১১ সেপ্টেম্বর বিকেলে সিডি খান এলাকার সুজন পেদার ঘরে বিস্ফোরণ হয়। তার আগে ৩ সেপ্টেম্বর স্থানীয় এক ব্যক্তির বাড়ির পাশে ও এর এক সপ্তাহ আগে রাস্তার পাশে বিস্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান মোল্লা বলেন, ‘নভেম্বর-ডিসেম্বরের দিকে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন হবে। নির্বাচনের আগে মানুষের মাঝে আতঙ্ক তৈরির জন্যই এভাবে বোমা বিস্ফোরণ করা হচ্ছে। তবে আমরা এমন বোমাবাজি বা মারামারি চাই না। শান্তিতে থাকতে চাই।’

ইউপি চেয়ারম্যান চান মিয়া শিকদারেরও দাবি, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করেই এগুলো করা হচ্ছে।

জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, এই এলাকায় রাজনৈতিক অস্থিরতা আছে। এ কারণেই এমন ঘটনা ঘটানো হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় পুলিশি তৎপরতা বাড়িয়ে বোমা বিস্ফোরণের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন