ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

গোপন বৈঠককালে জামায়াতের ১০ মহিলা নেতাকর্মী আটক

সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩২

নাশকতা সৃষ্টির লক্ষ্যে গোপন বৈঠককালে সাতক্ষীরায় জামায়াতের ১০ মহিলা নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩৩টি জিহাদি বই। তারা সবাই জামায়াত ইসলামীর রুকনসহ বিভিন্ন পর্যায়ের নেত্রী।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হুসেন।

তিনি বলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর গ্রামে শফির বাঁশতলা এলাকার জনৈক আব্দুল জলিলের বাড়িতে নিষিদ্ধ রাজনৈতিক সংগঠন জামায়াত ইসলামের ১০ মহিলা কর্মী শুক্রবার ভোরে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অর্ন্তঘাতমূলক কর্মকাণ্ড পরিকল্পনার প্রস্তুতিকালে সদর থানা পুলিশ তাদের আটক করেন। তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর গ্রামের মাজেদা খাতুন(৪৫), ফিরোজা বেগম(৫৫), মর্জিনা খাতুন (৫০), ফরিদা খাতুন(৪৫), রাজিয়া খাতুন(৩৫), রাফিজা খাতুন(৪৫), বিউটি খাতুন(৪৫), সদর উপজেলার বাঁশদহা গ্রামের খাদিজা পারভিন(৪০), শহরের সুলতানপুরের চায়না পারভিন(৩৫) ও খুলনা জেলার নিরালা এলাকার আনোয়ারা বেগম(৫৮)।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন