ঢাকা | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

নিখোঁজের ১৭ দিন পর শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

প্রকাশনার সময়

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৩

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ১৭ দিন পর বিল থেকে রুবেল মিয়া (১৭) নামে এক প্রতিবন্ধী শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার ঝিনাইগাতী সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেল উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলী গ্রামের নুরুল হকের ছেলে ও পাইকুড়া এ আর পি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

তার এক হাত ও এক পা প্রতিবন্ধী ছিল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন।

জানা যায়, গত ১৯ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রুবেল মিয়া বাড়ি থেকে পাইকুড়া বাজারের উদ্দেশে বের হয়। এরপর রাত হয়ে গেলেও রুবেল বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

রুবেলের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল। পরে গত ২৫ আগস্ট রুবেলের বাবা নুরুল হক ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে সোমবার সকালে ঝিনাইগাতী সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিলে একটি লাশ দেখতে পেয়ে পুলিশের খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ও রুবেলের পরিবার লাশটি রুবেলের বলে শনাক্ত করে। লাশ উদ্ধারের খবর পেয়ে শেরপুরের সি.আই.ডি ও জামালপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দুইটি পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে কেউ তাকে হত্যা করে বিলে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x