ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

প্রেমিকের সন্ধান না পেয়ে শিশু অপহরণ করল প্রেমিকা, অতঃপর...

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৪

কুমিল্লার চান্দিনায় শিশু অপহরণ করে সন্ধান চাওয়া প্রেমিকের দেখা পেয়েছে এক প্রেমিকা। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে প্রেমিকা উপজেলার মাইজখার গ্রামে আবু ছাহিদ নামে ১০মাসের এক শিশুকে অপহরণ করে। ওই রাতেই থানায় করা পরিবারের অভিযোগের সূত্র ধরে পুলিশ ও ডিবি যৌথ অভিযানে নামে।

পরে বরিশালের মাওয়া ঘাট এলাকায় ওই প্রেমিকার কাছ থেকে ১০ মাসের ছোট্ট শিশুটিকে উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে সাক্ষাত হয় সন্ধান চাওয়া প্রেমিকের।

পুলিশ সূত্রে জানা যায়, সাবিনা আক্তার (২০) প্রেম করতেন মো. ফারুক নামে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের এক যুবকের সঙ্গে। প্রেম চলাকালে কোন এক কারণে সাবিনা এবং ফারুকের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। দীর্ঘদিন খোঁজখবর না পেয়ে সাবিনা প্রেমিক ফারুকের সন্ধানে করতে করতে বরিশাল কাওনিয়া উপজেলার দিবাকার গ্রাম থেকে কুমিল্লার চান্দিনা মাইজখার গ্রামে এসে হাজির হয়।

প্রেমিকা সাবিনা প্রেমিকের বাড়ি মোহারআলীতে গেলেও দেখা পেলো না ফারুকের সন্ধান। ফারুকের পরিবারের লোকজনও তাকে পাত্তা দেয়নি। এতে প্রেমিকা সাবিনা আশ্রয় নেয় ফারুকের বাড়ির পাশের এক প্রতিবেশী মো. এরশাদুল হকের বাড়িতে।

দুই দিন ঘুরাঘুরি করেও প্রেমিক ফারুককে পায়নি সাবিনা। অবশেষে সাবিনাকে আশ্রয় দেয়া প্রতিবেশির এরশাদুল হকের ১০মাসের শিশু সন্তান আবু ছাহিদকে নিয়ে পালিয়ে যায় প্রেমিকা সাবিনা। যোগাযোগ করলে সাবিনার শর্ত হলো প্রেমিক ফারুককে সঙ্গে নিয়ে যেতে হবে তার বাড়ি বরিশাল কাওনিয়া উপজেলার দিবাকার গ্রামে। তাহলেই ফেরত পাবে অপহরণকৃত শিশুটিকে।

কুমিল্লা ডিবির এসআই পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাতে প্রেমিকার সন্ধান না পেয়ে যাওয়ার সময় সাবিনা শিশুটিকে অপরহরণ করে নিয়ে যায়। পরিবারের অভিযোগের সূত্র ধরে মোবাইল ফেন ট্র্যাকিংয়ের মাধুমে লোকেশন নিশ্চিত করে অপহরণ করা শিশুটিকে উদ্ধার করা হয়।

চান্দিনা থানার ওসি আরিফুর রহমান বলেন, অপহরণের ঘটনায় রাতে শিশুর পরিবার থানায় একটি অভিযোগ করে। পরে পুলিশ ও ডিবি সদস্যরা অভিযান চালায়। অহরণকারীকে আটক করা হয়েছে। আটক হওয়া ব্যক্তিসহ শিশুটিকে বরিশালের মাওয়া থেকে চান্দিনায় আনা হচ্ছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ