ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মুত্যু

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

প্রকাশনার সময়

০৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭

কিশোরগঞ্জের হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় মো. ফজলুর রহমান ওরফে বাচ্চু মিয়া (৪৫) নামের শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার জিনারী ইউনিয়নের পিপলা কান্দি গ্রামের মৃত আবেদ আলী মাষ্টারের দ্বিতীয় ছেলে ও রাণী খামার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

সোমবার বিকাল সাড়ে ৩টার সময় স্কুল থেকে ফেরার পথে সিদলা ইউনিয়নের চৌদার গ্রামের সাহেববাড়ি ইউনিয়ন পরিষদ কেন্দ্রের কাছে ব্যাটারি চালিত অটো রিক্সা গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে গুরুতর আহত হন।

এলাকাবাসীর সহযোগিতায় প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দিয়ে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়। হোসেনপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো:সাদিকুর রহমান গভীর শোক প্রকাশ করে বলেন; আগামী ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রতি হিসেবে বিদ্যালয়ের শ্রেণি কক্ষ পরিস্কার করে তিনি সহ আরো দু’শিক্ষক স্কুল থেকে হোসেনপুর আসার পথে দুর্ঘটনা মৃত্যু হয়।

এ ছাড়াও অন্য দু’জনের মধ্যে আশা মনি নামের আরেক সহকারী শিক্ষক গুরুতর আহত হলে তিনি সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান।

তার এ অকাল মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবার ও সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় জানাযা শেষে মা-বাবার পাশে কবর স্থানে লাশ দাফন করা হবে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x