ঢাকা | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

রাজশাহীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট-অবৈধ ঔষধসহ গ্রেপ্তার ৩

রাজশাহী ব্যুরো

প্রকাশনার সময়

০৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে অপারেশন পরিচালনা করে ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৪৯০ পিচ অন্যান্য ঔষধ, মোবাইল, টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর লক্ষ্মপীর কাজিহাটা এলাকার আঃ সাত্তার (৬৫), গোপালগঞ্জ জেলার কোটালিপাড়ার আখিনুর শেখ (৩০), বগুড়ার গাবতলী এলাকার ফারহান আদিল (১৯) ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও অন্যান্য যৌন উত্তেজক ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের মধ্যে বিক্রয় করা হচ্ছে।

বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে সোমবার রাতে মেসার্স মনোয়ারা ফার্মেসীতে র‌্যাবের টিম পৌছামাত্রই আসামীগণ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট (সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত মাদক) ও বর্ণিত যৌন উত্তেজক ক্যাপসুল অবৈধভাবে গোপনে সংগ্রহ করে মনোয়ারা ফার্মেসীর ভিতরে বিশেষ কায়দায় সংরক্ষণ করে মাদক হিসেবে এলাকার মাদক সেবীদের নিকট গোপনে বিক্রয় করে আসছিলো বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x