ঢাকা | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

থেমে গেল রাকিবের পরিবারের স্বপ্ন 

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫২

ময়মনসিংহের নান্দাইলে মোয়াজ্জেমপুর ইউনিয়নের গোসাই চান্দুরা গ্রামের রাকিব (১৮) নামে এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার পিতার নাম আব্দুল কাইয়ুম।

রোববার (৫ সেপ্টেম্বর) রাত ৯টায় কিশোরগঞ্জ -ভৈরব আঞ্চলিক সড়কের কটিয়াদি উপজেলার চারিপাড়া এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকে ধান বোঝাই করে নান্দাইল আসার পথে এ দুর্ঘটনা সংঘটিত হয়।এতে ঘটনাস্থলেই প্রাণ হারান রাকিব। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

জানা যায়, দরিদ্র পরিবারে বেড়ে উঠা রাকিব সংসারের হাল ধরতে গাড়ির চালক হওয়ার স্বপ্ন নিয়ে বিগত ২ বছর ধরে একটি ট্রাকের হেলপার হিসেবে কাজ করছেন। আর সেই সামান্য আয় থেকেই চলতো অভাবের সংসার। কিন্তু বাবার সংসারে হাল ধরা ভবিষ্যতে চালক হওয়ার স্বপ্ন তার থেমে যায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায়।

নিহতের স্বজন আকাশ জানান, ট্রাকটির চাকা ফেটে অপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক ইয়াসিন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোমবার দুপুর আড়াইটায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় রাকিবকে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার(ভারপ্রাপ্ত ওসি)মো.ওবায়দুর রহমান বলেন,এ বিষয়ে আমাদের কেউ অবহিত করেনি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x