ঢাকা | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

লাকসামে ওয়ার্ড আ.লীগ নেতাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৮

কুমিল্লায় ইয়াবা, গাঁজা, বিয়ার ও নগদ টাকাসহ লাকসাম পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, সোমবার (৬ সেপ্টেম্বর) লাকসাম উপজেলার কোমারডোগায় অভিযান চালিয়ে লাকসাম পৌরসভার ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারকে (৪৮) ২০ পিস ইয়ারা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভার খাটানো চেষ্টা করেছিলেন এবং তল্লাশী কাজে বাঁধা দিচ্ছেলেন। তিনি ওই এলাকার মৃত সেকান্তর আলীর ছেলে।

একই দিন অপর একটি অভিযানে লাকসাম উপজেলার মুদাফফারগঞ্জের চিকনিয়ায় অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির এক লাখ ৮০ টাকাসহ আটক করা হয়। সে ওই এলাকার আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, তার নেতৃত্বে পরিদর্শক মো. মাহবুবুল আলম ভুঞাঁ, এসআই রূপন পালসহ অন্যান্য স্টাফ ও পুলিশ লাইনের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। আটক আসামীদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃৃথক দু’টি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x