ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

নড়াইল জাতীয় সঞ্চয়পত্র অফিস ভবনের বেহাল দশা

গ্রাহদের ভোগান্তি

নড়াইল প্রতিনিধি

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৩

নড়াইল জাতীয় সঞ্চয়পত্র অফিসের ভবন ও রাস্তার বেহাল দশা। একদিকে এ অফিসে প্রবেশের পথ সরু এবং অন্যদিকে বর্ষায় জলাবদ্ধতা ও কাঁদায় প্রবেশের পথ প্রায় সময় রুদ্ধ থাকে। ফলে গ্রাহকরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন।

জানা গেছে, নড়াইল সোনালী ব্যাংক প্রধান শাখার পিছনে দক্ষিণ পার্শ্বে নড়াইল জেলা জাতীয় সঞ্চয় অফিসের কার্যালয় রয়েছে। শুরু থেকেই এ জরাজীর্ণ ভবনে সরকারের গুরুত্বপূর্ণ অফিসটির কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

নড়াইল-যশোর সড়কের পাশ দিয়ে সরু এবং আঁকাবাঁকা পথ ধরে অফিসটিতে যেতে হয়। এছাড়া অফিসে যাতায়াতের পথটি কিছু ফাঁকা হওয়ায় গ্রাহকরা নিরাপত্তাহীনতায় ভোগেন। তার ওপর বর্ষা হলেই এখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। অনেক গ্রাহকের অফিস খুঁজে পেতেও সমস্যা হয়।

ভূক্তভোগি গ্রাহক সুজয় বকশি বলেন, এমনিতেই অফিসে যাওয়ার পথটি ফাঁকা। অনেক সময় নিরাপত্তাহীনতায় ভূগতে হয়। আবার বর্ষা হলে এখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। অফিসটি প্রধান সড়কের আশে পাশে হলে গ্রাহকরা আরও বেশী সেবা পেত বলে মনে করেন।

জেলা সঞ্চয় অফিসার মিথুন হালদার এসব সমস্যার কথা স্বীকার করে বলেন, আমরা অফিসের স্থান পরিবর্তনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিতভাবে বিভিন্ন সময় জানিয়েছি। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া রাস্তার জলাবদ্ধাসহ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ভবন মালিককেও বলেছি। মালিক সমস্যাগুলো সমাধানের আশ্বাস দিয়েছেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x