ঢাকা | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

আমাদেরকে আরো পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে হবে

বরিশাল ব্যুরো

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৯

অতিরিক্ত পুলিশ কমিশনার সদর দফতর বিএমপি প্রলয় চিসিম সোমবার পুলিশ লাইন্স বরিশালে মাস্টার প্যারেড পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, আমরা পুলিশ কমিশনারের নেতৃত্বে অনেক দূর এগিয়ে আছি, জনগণের কাছে আমাদের ভূমিকা প্রশংসনীয়, এই ধারা অব্যাহত রাখতে হবে। আমাদের দ্বারা কোনো লোক যেন ক্ষতিগ্রস্ত না হয় বা এই দেশ সম্পর্কে বিরূপ মন্তব্য তৈরি না হয়, সে মর্মে আরো পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে হবে। ক্ষতিগ্রস্ত ভুক্তভোগীকে সঠিকভাবে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সঙ্গে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সাবধানে থেকে কাজ করতে হবে।

তিনি বলেন, প্রতি সপ্তাহে এই মাস্টার প্যারেড চলমান থাকবে, মাস্টার প্যারেড ডিসিপ্লিনের সহায়ক ভূমিকা পালন করে, একই সঙ্গে বাজে দৃষ্টিভঙ্গি, দুর্নীতি থেকে নিজেকে দূরে রাখতে সাহায্য করে।

প্যারেডে নেতৃত্ব দেন প্যারেড অধিনায়ক অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন ও প্যারেড উপ-অধিনায়ক আরআই (পুলিশ পরিদর্শক) বিএমপি মো. মোবাক্ষের হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম অ্যান্ড অপস মো. এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর দফতর বিএমপি মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস মো. জুলফিকার আলি হায়দারসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x