ঢাকা | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

দাফনের দুই মাস পর লাশ উত্তোলন 

নাটোর প্রতিনিধি

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৭

নাটোরের বাগাতিপাড়ায় দাফনে প্রায় ২ মাস পর রুস্তম আলী রাকশেদ (৮৫) নামে এক বৃদ্ধের মরদেহ উত্তোলন করে মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ।

বাবাকে বিষ খাইয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বলে মেয়ের করা অভিযোগের ভিত্তিতে আদালতের নির্দেশে করব থেকে মরদেহ উত্তোলন করা হয়।

রোববার (৫ সেপ্টেম্বর) উপজেলার নূরপুর মালঞ্চি (হাজীপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা বাদী নিহত রুস্তম আলী রাকশেদের তৃতীয় মেয়ে চায়না বেগম বলেন, আমার বাবাকে খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানো হয়েছে এবং পরে বালিশ চাপা দিয়ে হত্য করা হয়েছে। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৮ জুন মৃত রাকশেদ তার বড় ছেলে মজনুকে জমি রেজিষ্ট্রি করে দেয় এবং সেই দিন দিবাগত রাত (আনুমানিক) ৩ টার দিকে মজনু, তার স্ত্রী শিমু ও তার শ্বাশুড়ি জুলেখা মিলে বালিশ চাপা দিয়ে রুস্তমকে হত্যা করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, গত ৯ আগস্ট নাটোর জেলা কোর্টে হত্যা মামলা হয়। তারই প্রেক্ষিতে আদালতের নির্দেশে রুস্তম আলী ওরফে রাকশেদের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর প্রতিবেদন আসার পর পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

লাশ উত্তোলনের সময় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ফরিদুজ্জামান স্বচ্ছ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান,বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আজিজুল হাকিম সহ অন্যান্য পুলিশ পরিদর্শক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x